চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৬ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে রোববার সকালে নয়াগোলা মোড় ও উদয়ন মোড় এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টের আসামীসহ ৬ জন মাদকসেবীকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

আটককৃতরা পৌর এলাকার পিটিআই মাস্টার পাড়ার সারোয়ার আলমের ছেলে ইলিয়া উদ্দীন বকুল (৪২), চাঁদা এলাকার আব্দুর সাত্তারের ছেলে রেজাউল (৩২), আমনুরা দরগাপাড়ার মৃত রুস্তম আলীর ছেলে ইয়াসিন আলী (৩৫), আমনুরা রেল বাগান এলাকার গাজী আলীর ছেলে সজিব আলী(২০), বালুবাগান এলাকার মৃত মনসুরের ছেলে কালু (৫৫), তাহিরপুর তাতীপাড়ার নাজিমের ছেলে নাজমুল ইসলাম সেলিম (২৮)।

সদর  মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স শহরের নয়াগোলা ও উদয়ন মোড় এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভূক্ত আসামীসহ ৬ জন মাদকসেবী কে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি ইদ্রিস আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রুয়েট শিক্ষককে লাঞ্ছনার ঘটনায় সৃষ্টি হিউম্যান রাইটস'র নিন্দা

Share on Facebook Tweet it Pin it নিজস্ব প্রতিনিধি ; রাজশাহীতে স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের হাতে লাঞ্ছিত হয়েছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক মো. রাশিদুল ইসলাম। ওই ঘটনায় তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি কার্যকরের দাবি জানিয়েছে মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।