সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র উদ্যোগে কম্বল পেল অসহায় শীতার্তরা

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ   সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  শুক্রবার  (২৭ ডিসেম্বর) সকাল ১১টার সময় সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির বেনাপোল এর নিজস্ব অফিসে এ কম্বল বিতরণ করা হয়।

সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির শার্শা উপজেলা কমিটির  সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান,  বিশিষ্ট সমাজ সেবক মেহেদী হাসান  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃশফিকুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে গরীব দুস্ত ও  অসহায়  নারীদের  শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, সৃষ্টি হিউম্যান  রাইটস সোসাইটির, সহ-সভাপতি মোঃমহিউদ্দিন আলম (তোতা) সহ-সাধারণ সম্পাদক মোঃ সাজেদুর রহমান(সুমন) সাংগঠনিক সম্পাদক কাজী মহিনুজ্জামান প্রচার সম্পাদক মোঃ আসাদুজ্জামান দপ্তর সম্পাদক মোঃ আব্দুল আলিম অর্থ সম্পাদক মোঃ আরমান খান সদস্য মোঃ মেহেদী মাসুদ শাকিল ও আলি কদর

আনুষ্টিত  শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ সময় বেনাপোল এম, ইউ,সিনায়ার মাদ্রাসারর অধ্যক্ষ মাওলানা মোঃ ইলিয়াস বলেন, ত্যাগেয় প্রকৃত সুখ আসে আর সেই সুখ কে আরো সুন্দর করতে হলে সমাজে সবাই মিলে এক সাথে কাজ করতে হবে।

এই সময় সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির শার্শা উপজেলা কমিটির  সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান, মেহেদী হাসান   বলেন, দানের মধ্যেই প্রকৃত সুখ বিদ্যমান। তাই, তিনি এলাকার সকল বিত্তবানদের প্রতি খুব বেশী করে দানশীল হওয়ার আহবান জানান।