সিলেটে বিবিপিএল শুরু হবে বৃহস্পতিবার

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের তিন পর্বের খেলা শেষ হয়েছে ঢাকা, চট্টগ্রাম, ঢাকায়। এবার নতুন করে চতুর্থ পর্বের খেলা শুরুর অপেক্ষা সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। বৃহস্পতিবার দুপুরে রংপুর রেঞ্জার্স ও রাজশাহী রয়ালসের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে সিলেট পর্বের খেলা। মাত্র তিন দিনের জন্য বিবিপিএল সিলেটে গেলেও তিন দিনে অনুষ্ঠিত হবে ছয়টি ম্যাচ। এরপর আবার ঢাকায় ফিরবে বিবিপিএল এবারের আসর। শুক্রবার ছাড়া দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায় ও দ্বিতীয় ম্যাচ সাড়ে ৬টায়। শুক্রবার প্রথম ম্যাচ দুপুর ২টায় ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টা থেকে।

এদিকে বিবিপিএলের তিন পর্ব শেষে পয়েন্ট তালিকায় সবার উপরে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এবং শেষে আছে স্বাগতিক সিলেট। দুঃখের বিষয় শেষ চারে ওঠার আশা ফিকে হয়ে গেছে সিলেটের। তবু ঘরের মাঠে ভালো খেলার প্রত্যাশা দলের এবং সমর্থকদের।সিলেট বিভাগীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে দুপুর দেড়টায় মুখোমুখি হবে রংপুর রেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় লড়বে সিলেট থান্ডার ও কুমিল্লা ওয়ারিয়র্স। ঢাকার দ্বিতীয় পর্ব শেষেও সবার ওপরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দ্বিতীয় স্থানে খুলনা টাইগার্স, তৃতীয় স্থানে ঢাকা প্লাটুন ও চতুর্থ স্থানে রাজশাহী রয়্যালস। আসরে এই চারটি দলই এখন পর্যন্ত সেরা পারফরম্যান্স করেছে। পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম স্থানে যথাক্রমে কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার। পয়েন্ট সমানের ক্ষেত্রে নেট রানরেটের হিসেবকে প্রাধান্য দেওয়া হয়েছে।

এফএএস/এসএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নকলায় কেক কেটে নতুন বছরকে বরণ করেছে উপজেলা প্রশাসন

Share on Facebook Tweet it Pin it শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় মুজিব বর্ষ শুরু ও ইংরেজী নববর্ষ-২০২০ কে বরণ উপলক্ষ্যে কেক কাটা কর্মসূচি পালন করেছে উপজেলা প্রশাসন। এ উপলক্ষ্যে ১ জানুয়ারী বুধবার উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান’র অফিস কক্ষে ইউএনও জাহিদুর রহমানের নের্তৃত্বে ও সভপতিত্বে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।