তারেক রহমানসহ বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা করে আদেশ পরে দেবেন বলে জানান বিচারক।

 

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালতে মামলাটি করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।

এজাহারে বলা হয়, গত ২৭ ডিসেম্বর মিরপুর ১ নম্বরের মুক্তিপ্লাজায় বাদীর অফিসে যায় আসামিরা। এ সময় তারা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহার করে নেয়ার কথা বলে, না হলে বোমা মেরে বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এজাহারে আরও বলা হয়, তারেক রহমান লন্ডনে বসে তাদের নির্দেশ দিয়েছেন এবং তারা মামলার বাদী এবি সিদ্দিক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২০০ বিঘা গাঁজা ক্ষেত ধ্বংস করলো সেনাবাহিনী

Share on Facebook Tweet it Pin it খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন মহালছড়ি জোনের ধল্যাছড়া পাড়ায় প্রায় ২০০ বিঘা জমিতে গাজা ক্ষেত শনাক্ত করে ধ্বংস করেছে সেনাবাহিনী। বৃহস্পতিবার (০২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে মেজর আসিফ ইকবালের নেতৃত্বে এসব গাঁজা ক্ষেত ধ্বংস করা হয়। জানা গেছে, টহল দলটি ৩৫-৪০টি গাঁজা ক্ষেত শনাক্ত […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।