ভারমুক্ত হলেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়কে কার্যকরী সভাপতি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে কার্যকরী সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন সংগঠনটির সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠানে শনিবার বিকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

চাঁদাবাজিসহ নানা অনিয়মের অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে অপসারণ করে গত বছরের ১৪ সেপ্টেম্বর ছাত্রলীগের প্রথম সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি ও সংগঠনটির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়।

প্রায় সাড়ে তিন মাস পর কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণ দায়িত্ব দেয়া হল আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিএডিসির বীজ আলু'র মাঠ পরিদর্শন

Share on Facebook Tweet it Pin it শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় বিএডিসি অফিস ও বিএডিসি বীজ আলুর মাঠ পরিদর্শন করেছেন বিএডিসি ঢাকা’র যুগ্মপরিচালক (মান নিয়ন্ত্রণ) ও স্থানীয় বিএডিসি’র উর্ধতন কর্মকর্তাগন। ৪ জানুয়ারি শনিবার দুপুরের দিকে চন্দ্রকোণা ইউনিয়নের চরমধুয়া, বাছুর আলগাসহ উপজেলার বিভিন্ন ব্লকের কৃষকদের আলুর মাঠ পরিদর্শন করেন তাঁরা। এসময় […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।