ঢাকাস্থ ‘শেরপুর জেলা সমিতি’র নির্বাহী কমিটির ৩য় সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২০
নিজস্ব প্রতিনিধি: রাজধানী ঢাকায় বসবাসরত শেরপুর জেলার নাগরিকদের সংগঠন ‘শেরপুর জেলা সমিতি’র নির্বাহী কমিটির  তৃতীয় সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে রাজধানী ঢাকার ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে শেরপুর জেলা সমিতির সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের মাননীয় সচিব মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সমিতিটির মহাসচিব ডিপিডিসি’র নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. আব্দুর রাজ্জাক, সিনিয়র সহ-সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহন সচিব আব্দুস সামাদ ও নুরুজ্জামান মুন্না, অর্থ সম্পাদক মো. আমিনুল ইসলামসহ বেশ কয়েকজন কর্মকর্তা ও সদস্য বক্তব্য রাখেন।
বক্তারা নিজের মেধা, সততা ও শ্রমকে কাজে লাগিয়ে নিজ জেলা শেরপুরের উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তাছাড়া শেরপুর জেলাসহ দেশ ও সাধারণ জনগনের উন্নয়নে জেলাবাসীবাসীসহ সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন তাঁরা।
এসময় অন্যান্যদের মধ্যে সমিতিটির অর্থ উপ-সম্পাদক মামুন খান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুদ্দীন আহমেদ চন্দন, আইন বিষয়ক সম্পাদক শাহ মো. মনিরুল ইসলাম নাহিদ, নির্বাহী সদস্য রুমী খান, সফিকুল ইসলাম সুখন, লুৎফর রহমান ও শফিকুল ইসলামসহ সমিতির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।