বগুড়ায় পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দদের কৈপাড়া হরিবাসর মন্দির প্রাঙ্গণ পরিদর্শন

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২০

সঞ্জু রায়,বগুড়া : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির নেতৃবৃন্দরা শুক্রবার রাতে শহরের কৈপাড়া অনুষ্ঠিত ১৬ প্রহরব্যাপী শ্রী শ্রী রাধা-গোবিন্দের লীলা কীর্তন হরিবাসরের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শন করেছেন।

পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি দিলীপ কুমার দেব, সাধারণ সম্পাদক সাগর কুমার রায় এবং সংগঠনের পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদের দিকনির্দেশনায় পরিদর্শনে হরিবাসর প্রাঙ্গণে ভক্তবৃন্দের সার্বিক সুবিধা-অসুবিধা পরিলক্ষণ করা হয় এবং সুষ্ঠুভাবে লীলা কীর্ত্তন সম্পন্ন করণের লক্ষ্যে আয়োজক কমিটিকে সার্বিক নির্দেশনা প্রদান করা হয় সংগঠনের পক্ষ হতে।

সেই সাথে ভক্তবৃন্দের সেবার লক্ষ্যে সংগঠনটির পক্ষে ৩ বস্তা চাউল প্রদান করা হয়। সংগঠনের পৌর কমিটির সাধারণ সম্পাদক সুজিত তালুকদারের নেতৃত্বে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি যথাক্রমে অতুল কুমার সাহা ও গোপাল চন্দ্র পালিত শংকর, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়, সাংগঠনিক সম্পাদক শেখর রায়, কোষাধ্যক্ষ জীবন দাস, প্রচার সম্পাদক নীতি রঞ্জন সরকার, শুভাশীষ সরকার, কার্যনিবার্হী সদস্যবৃন্দ যথাক্রমে সুদেব দাস, শুভঙ্কর কুন্ডু, সবুজ দাস, প্রান্ত দাস, বিশাল দাস জয় প্রমুখ।