২৫ ও ২৬ ফেব্রুয়ারি বিএমএসএফ’র বার্ষিক মিলনমেলা

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২০

নিজস্ব প্রতিনিধি:   ঢাকা শনিবার ৮ ফেব্রূয়ারি ২০২০: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৮ ফেব্রুয়ারী সকাল ১০ টায় সংগঠনের পুরানা পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আগামি ২৫-২৬ ফেব্রূয়ারি গাজীপুরের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কমিটির সমন্বয় বৈঠক, সাংবাদিক প্রশিক্ষন, মিলনমেলা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশিক্ষন, সাংগঠনিক পরিচয়পত্র ও ১০টি জেলা, ১০টি উপজেলা এবং ১০জন সংগঠককে সম্মাননা প্রদান করার সিদ্ধান্ত নেয়া হয়। ভ্যেনু হিসেবে গাজীপুরের কোনাবাড়ি বাইমাইল এলাকার মেঘেরছায়া আবাসিক রিসোর্টে দুদিন ব্যাপী এই মিলনমেলা অনুষ্ঠিত হবে।

সংগঠনের সকল শাখাসমুহকে অংশগ্রহনের জন্য উদযাপন কমিটির সাথে সমন্বয়ের জন্য অনুরোধ করা যাচ্ছে।
অংশগ্রহনকারীদের ২০ ফেব্রূয়ারির মধ্যে নাম রেজিষ্ট্রেশন করতে হবে। আয়োজন সফল করতে পৃথক উপ-কমিটি গঠন করা হয়েছে।

বিএমএসএফ’র সকল কেন্দ্রীয়, জেলা এবং উপজেলা কমিটির নেতৃবৃন্দকে অংশগ্রহনের জন্য আহবান করা যাচ্ছে।

সংগঠনের কার্যকরী সভাপতি আবুল হোসেন তালুকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, আইন উপদেষ্টা এ্যাড. কাওসার হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম শাহী, সাংগঠনিক সম্পাদক মো.মিজানুর রহমান, আইন উপদেষ্টা এডভোকেট কাওসার হোসাইন, অর্থ সম্পাদক মোনালিসা মৌ,কেন্দ্রীয় সদস্য শারমীন সুলতানা মিতু,কেন্দ্রীয় সদস্য ও কুডিগ্রাম জেলা বিএমএসএফ সাধারণ সম্পাদক আলমগীর হুসাইন, ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক আবু বকর তালুকদার ও যুগ্ম সম্পাদক তাসলিমা আক্তার প্রমুখ।

সভায় দেশে অব্যাহত সাংবাদিক নির্যাতন বন্ধে আইন প্রণয়নের জন্য সরকারের নিকট দাবি করা হয়।