বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত নেওয়াজুল!

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: মার্চ ১১, ২০২০

নাঈম ইসলাম: নেওয়াজুল ব্লাড ক্যান্সারে আক্রান্ত। সে এসএসসি ২০১১ ও এইচএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থী। আগামী ২৮ মার্চ মাস্টার্স পরীক্ষায় এটেন্ড করার কথা ছিল নেওয়াজুলের।  কিন্তু এখন তার অবস্থা খুবই সংকটাপন্ন।

 

নেওয়াজুলের বন্ধুরা  জানান, বর্তমানে নেওয়াজুল চট্টগ্রাম মেডিকেল কলেজের নতুন ভবনের ক্যান্সার ইউনিটের ৩৭ নাম্বার ব্লক ৩ নাম্বার বেড ৬ষ্ঠ তলায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। সে বাঁচতে চায়।

বন্ধুরা আরও জানান, তার চিকিৎসার জন্য প্রায় ১৩ লক্ষ টাকার প্রয়োজন। তার বর্তমান ট্রিটমেন্ট চলছে কেমোথেরাপি সিস্টেমের মাধ্যমে। নেওয়াজুলের ৫ স্তরের কেমোথেরাপির মধ্যে ১ম স্তর শেষ করে ২য় স্তর শুরু করেছে।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত  নেওয়াজুল এখন বেঁচে থাকার আকুতি নিয়ে তাকিয়ে আছেন স্বজন-বন্ধুদের দিকে। স্বজন-বন্ধুরা প্রয়োজনীয় চিকিৎসার অর্থ জোগাড়ের  জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

সাইফুল ইসলাম ,পলাশ , নজরুল, রাকিব, আবিদা সুলতানা,  লুনা আহমেদ ও মাসুমা হকসহ নেওয়াজুলের একাধিক বন্ধুরা জানান, তারা সম্মিলিত প্রচেষ্টায় কিছু অর্থ যোগাড় করেছেন। চিকিৎসার জন্য দরকার আরও বিপুল অংকের অর্থ। তাই সাহায্যের জন্য তারা আবেদন জানাচ্ছেন সকলের কাছে।

বন্ধুরা বলেন, হয়ত এই মুহুর্তে ১০০ টাকা আপনার-আমার কাছে কিছুই না। কিন্তু এই ছোট ছোট অংকই বড় অংকের অর্থ হয়ে নেওয়াজুলকে বাঁচিয়ে রাখতে পারে সবার মাঝে।

সাহায্য পাঠানোর প্রয়োজনে যোগাযোগ করা যাবে ইংলিশ থেরাপীর সিইও সাইফুল ইসলামের সঙ্গে (মোবাইল: ০১৭৫০ ৮৫ ৩১ ৯৮)