বগুড়ায় কর্মহীনদের মাঝে সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি’র ঈদ সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: মে ২২, ২০২০

বগুড়া জেলা প্রতিনিধি: করোনাভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় এবং পবিত্র ঈদকে সামনে রেখে বগুড়ায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা এবং এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি বগুড়া জেলা শাখার উদ্যোগে ৩য় ধাপে শুক্রবার বিকেলে শহরের ১৮ নং ওয়ার্ডের মুগলিশপুর এলাকায় শতাধিক মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

সংস্থার বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদারের তত্বাবধানে এবং যুগ্ম সাধারণ সম্পাদক সমাজ সেবক রিজু মোল্লার সার্বিক ব্যবস্থাপনায় কর্মহীন এবং অসহায় পরিবারের সদস্যদের হাতে ঈদ সামগ্রী তুলে দেন সংস্থার বগুড়া জেলা শাখার সভাপতি এবং বিশিষ্ঠ সমাজসেবক পরিমল প্রসাদ রাজ। এসময় উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়, কার্যনির্বাহী সদস্য রাজু আহম্মেদ, সাদিক, তরুণ সমাজসেবক দীপঙ্কর, মাসুদ রানা প্রমুখ।

উল্লেখ্য, করোনা দুর্যোগের শুরু থেকে সংস্থার চেয়ারম্যান আনোয়ার-ই তাসলিমা প্রথা, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ওয়ালি উল্লাহ এবং শাহাদৎ হোসেন মুন্নার দিকনির্দেশনায় বগুড়ায় শুরু থেকে মাঠ পর্যায়ে সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি’র নেতৃবৃন্দরা কাজ করে যাচ্ছে যার ধারাবাহিকতা করোনা দুর্যোগের শেষ পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান করোনা মোকাবেলায় বগুড়ায় সামনের সারিতে থেকে লড়াই করে যাওয়া যোদ্ধা পরিমল প্রসাদ রাজ।