লিবিয়ায় গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যা

লিবিয়ায় ৩০ জন অভিবাসীকে গুলি করে হত্যা করা হয়েছে। এর মধ্যে ২৬ জনই বাংলাদেশি বলে জানিয়েছে আন্তর্জাতিক বার্তা সংস্থা রয়টার্স। অন্য চারজন আফ্রিকান অভিবাসী।

রয়টার্সের খবরে বলা হয়, লিবিয়ার মানব পাচারকারী এক ব্যক্তির পরিবারের সদস্যরা ওই ৩০ অভিবাসীকে গুলি চালিয়ে হত্যা করেছে। ওই পাচারকারী আগেই মারা গেছেন। সেই মৃত্যুর দায় এই অভিবাসীদের ওপর চাপিয়েছে তার স্বজনেরা। তার প্রতিশোধ নিতেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

রয়টার্সের খবরে জানানো হয়, আন্তর্জাতিক সম্প্রদায়ের স্বীকৃত লিবিয়ার সরকার আজ বৃহস্পতিবার এক বিবৃতি দিয়ে এসব কথা জানিয়েছে। সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে দেওয়া ওই বিবৃতিতে বলা হয়, লিবিয়ার মিজদা শহরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যাকাণ্ডের সময় গুলিতে আহত হন ১১ জন। তাদের জিনতান হাসপাতালে নেওয়া হয়েছে। বিবৃতিতে জানানো হয়, গুলিতে নিহত ৩০ অভিবাসীর মধ্যে ২৬ জনই বাংলাদেশি। অন্য চারজন আফ্রিকান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বগুড়ায় নতুন আরও ৩৫ জন করোনায় আক্রান্ত

Share on Facebook Tweet it Pin it বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় একদিনে নতুন করে আরও ৩৫ জন করোনায় শনাক্ত হয়েছে। পুরুষ ২৮জন, মহিলা ৪জন এবং শিশু ৩জন। নিয়ে জেলায় মোট আক্রান্ত ২৭৫জন। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেন। আক্রান্তদের মধ্যে […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।