রামচন্দ্রপুরহাট ও নয়ালাভাঙ্গায় ডিএনসির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার-২

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের পৃথক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১০৪ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। এ ছাড়াও ২ জন মাদকসেবিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর হাটের মো. মিজানুর রহমানের ছেলে মো. বেনজির আহমেদ (৩২) ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকার মো. নাইমুল হকের ছেলে মো. দূরুল (৩০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে ৫১ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে দূরুলকে গ্রেপ্তার করা হয়।

অপর আরেক অভিযানে একই ডিএনসির টিম বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুরহাটে একটি বাড়িতে অভিযান পরিচালনা করে বেনজিরের ঘর থেকে ৫৩ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ দুটি ঘটনায় সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। জেলায় মাদকবিরোধী অভিযান জোরদার করা হয়েছে বলেও জানিয়েছেন পরিদর্শক রায়হান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নওগাঁয় বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Share on Facebook Tweet it Pin it নওগাঁর রাণীনগরে গভীর রাতে বাড়িতে ঢুকে রুঞ্জু মন্ডল(৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্ত। শুক্রবার ভোর রাতে বগুড়া শহীদজিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রুঞ্জু মন্ডল, উপজেলার রাতোয়াল গ্রামের আলহাজ্ব শুকবর আলী মন্ডলের ছেলে। সে স্থানীয় […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।