এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানালেন সৃষ্টিবার্তা সম্পাদক

নিজস্ব প্রতিনিধি; এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছন পাটকপ্রিয় অনলাইন পত্রিকা সৃষ্টিবার্তা’র সম্পাদক ইঞ্জিনিয়ার ওয়ালীউল্লাহ্।

রবিবার এক অভিনন্দন বার্তায় ইঞ্জিনিয়ার ওয়ালীউল্লাহ্ বলেন, আজ এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এ উপলক্ষে পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী, অভিভাবক এবং শ্রদ্ধেয় শিক্ষকমণ্ডলীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আর এবার উত্তীর্ণ হতে পারনি, আমি তোমাদের ধৈর্য্য ধরে, মনোবল চাঙ্গা করে আবার প্রস্তুতি নেওয়ার আহ্বান জানাচ্ছি যাতে আগামীতে ভালভাবে উত্তীর্ণ হতে পার ইনশাআল্লাহ।

পৃথক এক অভিনন্দন বার্তায় তিনি তার জন্মজেলা নেত্রকোনা থেকে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের সফলতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফরহাদাবাদ উচ্চ বিদ্যালয়ে পাশের হার ৮৮.৩১শতাংশ

Share on Facebook Tweet it Pin it শফিউল আজম চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধি; আজ ৩১ মে এসএসসি পরীক্ষা-২০২০ এর ফল প্রকাশ হয়েছে।বিভিন্ন মাধ্যমে শিক্ষার্থীরা তাদের ফলাফল জেনে নিয়েছে। এর মধ্যে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার অন্তর্গত ০১নং ফরহাদাবাদ ইউনিয়ন এর সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ফরহাদাবাদ উচ্চ বিদ্যালয়ের ২০২০এর পরীক্ষার্থীদের ফল প্রকাশ হয়। সকালে […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।