করোনা উপসর্গ নিয়ে একদিনেই (চবি) পরিবারের পাঁচজনের মৃত্যু

শফিউল আজম চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধি; শনিবার (৩০ মে) দুপুর থেকে দিবাগত রাত পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মচারীসহ ৫ জনের মৃত্যু হয়।

চবির আধুনিক ভাষা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক সাবরিনা ইসলাম সুইটি শনিবার (৩০ মে) দিবাগত রাত ৩ টার দিকে শ্বাসকষ্ট নিয়ে নগরের মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

একইদিন দুপুরে চবি প্রকৌশল দফতরের তৃতীয় শ্রেণির কর্মচারী হুমায়ুন কবির ভুঁইয়া চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। চবির নাট্যকলা বিভাগের সহকারী গ্রন্থাগারিক মাহবুবুল আলম মাসুম করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

এছাড়া চবির যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোদ্দাচ্ছির হোসাইনের বাবা শনিবার রাত সাড়ে বারোটায় করোনা উপসর্গ নিয়ে মারা যান। একই বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী ফরিদা নাসরিনের বাবাও মারা গেছেন।

এদিকে দুই কর্মচারীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন শোক প্রকাশ করে বাংলানিউজকে বলেন, অকাল মৃত্যুতে কর্মচারীদের পরিবার অসহায় হয়ে পড়েছে। বিশ্ববিদ্যালয় কতৃপক্ষকে তাদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মো. শহীদুল হক দুই শিক্ষার্থীর বাবার মৃত্যুতে বিভাগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন।

প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, চবি শিক্ষক, কর্মচারী ও দুই শিক্ষার্থীর বাবার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে শোকাহত। আমরা সংশ্লিষ্টদের পরিবারের খোঁজখবর নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও শিবগঞ্জ উপজেলার ইউএনওর বদলি

Share on Facebook Tweet it Pin it নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন ও শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শিমুল আকতারকে বদলি সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ন কবির খন্দকার স্বাক্ষরিত পত্র থেকে রোববার […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।