পটুয়াখালীতে পলাতক আওয়ামীলীগ নেতা গ্রেফতার

সুনান বিন মাহাবুব, পটুয়াখালী প্রতিনিধি; পটুয়াখালী সদর থানাধীন মরিচবুনিয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইউসুফ হাওলাদারকে(৫২) গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব-৮।

রবিবার বিকেলে খাসেরহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাচেষ্টা মামলার এজাহার ভুক্ত উক্ত আসামীকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ২১/০৪/২০২০ তারিখ সকালে পটুয়াখালী সদর থানাধীন মরিচ বুনিয়া এলাকায় গ্রেফতারকৃত ইউসুফ হাওলাদারসহ ১০/১২ জন লোক একই এলাকার হাসান, অলি, মিঠু আকন ও নাসিরকে বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনা সংক্রান্তে ভিকটিম পরিবার গত ২৬/০৪/২০২০ তারিখ পটুয়াখালী সদর থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন (মামলা নং-২৮, তারিখ ২৬/৪/২০২০ ধারা ১৪৩,৩৪১,৩২৩,৩২৪, ৩২৫, ৩২৬, ৩০৭, ৪৪৮, ৪৬১, ৩৮০, ৪২৭, ৫০৬ পিসি) এবং আসামীদের গ্রেফতারে র‌্যাবের সহায়তা কামনা করেন।

এ ব্যাপারে পটুয়াখালী র‌্যাব-৮ কোম্পানী অধিনায়ক রইছ উদ্দিন বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে পলাতক উক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে পটুয়াখালীর সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গোল্ডেন জিপিএ-৫ পেল সাহেরা বিনতে ইসলাম

Share on Facebook Tweet it Pin it নিজস্ব প্রতিনিধি; এবছর এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ অর্জন করেছে মোঃ সহিদুল ইসলাম ও আনোয়ার-ই-শাহিদা দম্পতির একমাত্র কন্যা সাহেরা-বিনতে-ইসলাম। এবার সে চট্রগ্রাম নগরীর ডাঃ খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। সাহেরা-বিনতে-ইসলাম ভবিষ্যতে চিকিৎসক হয়ে মানব সেবায় নিজেকে […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।