সৃষ্টি বার্তা

খাগড়াছড়িতে অনুদানের চেক পেলেন সাংবাদিকরা

করোনাকালীন পরিস্থিততে খাগড়াছড়িতে কর্মরত সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

রোববার (৯ আগস্ট) খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সহযোগিতায় কল্যাণ ট্রাস্টের এ চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্ক ফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম-মহাসচিব মহসিন কাজী।

বক্তব্য রাখেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ।

অনুষ্ঠানে খাগড়াছড়িতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে খাগড়াছড়ির ৩৫ জন সংবাদকর্মীকে ১০ হাজার টাকা করে ৩ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও মমতার কারণে করোনাকালে সাংবাদিক, শিক্ষক, শিল্পীসহ সকল সেক্টরের মানুষরা প্রণোদনা পেয়েছেন। বিশ্বের উন্নত রাষ্ট্রগুলো এ নজির স্থাপন করতে পারেনি।

তিনি সাংবাদিকদের দেশ ও জাতির কল্যাণে বস্তুনিষ্ঠভাবে সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নেতারা বলেন, নিজেদের রুটি রুজি মর্যাদা এবং অধিকার আদায়ের জন্য সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে। তারা খাগড়াছড়িতে ইউনিয়নের কার্যক্রমকে শক্তিশালী করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।