আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

বৈশাখে আসছে বৃষ্টির ‘কারমা’

দেশীয় শোবিজ অঙ্গনের উঠতি মুখ মডেল-অভিনেত্রী বৃষ্টি ইসলাম। টিভি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তিনি মিডিয়াতে আলোচনায় আসেন। এখন বৃষ্টি অভিনয় করছেন চ্যানেল আইয়ে প্রচারিত মেগা সিরিয়াল ‘সাত ভাই চম্পা’য়।

সম্প্রতি তিনি ‘কারমা’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেন। বর্তমান ব্যস্ততা নিয়ে সোমবার সমকাল অনলাইনের সঙ্গে আলাপকালে তিনি মুক্তির অপেক্ষায় থাকা ছবিটি নিয়েও কথা বলেন।

বৃষ্টি ইসলাম বলেন, ‘আসছে পহেলা বৈশাখে আমার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আসছে, যার নাম ‘কারমা’। এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর। পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।’

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, ‘স্বামী-স্ত্রীর যাপিত জীবন নিয়েই ছবির কাহিনি গড়ে উঠেছে। আমাকে সেখানে নেতিবাচকভাবে ফুটিয়ে তোলা হয়েছে। এই ছবিতে অভিনয় করে আমার খুব ভালো লেগেছে। আশা করি দর্শকদেরও ছবিটি ভালো লাগবে।’

বর্তমান ব্যস্ততা নিয়ে বৃষ্টি ইসলাম জানান, বর্তমানে তিনি বৈশাখী টেলিভিশনে প্রচারিত ‘স্পটলাইট’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।