আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

বরিশালে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে বরিশালস্থ নিউজ এডিটরস কাউন্সিলের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

সংগঠনটির সভাপতি হাসিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসানের সঞ্চালনায় ঘন্টাব্যাপী চলমান মানববন্ধনে বক্তব্য রাখেন, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, বরিশাল ইলেকট্রনিক্স জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি গিয়াস উদ্দিন সুমন, ইত্তেফাক বরিশাল অফিসের স্টাফ রিপোর্টার শাহীন হাফিজ, এশিয়ান টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান ফিরোজ মোস্তফা, হেলথ জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ বাবু, বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি জিএম. খালেদ, বরিশাল কোর্ট রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রোকনউজ্জামান, কোর্ট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফাহিম ফিরোজ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন- গণতন্ত্র অক্ষুন্ন রাখতে সাংবাদিক নির্যাতন বন্ধ করতে হবে। অতীতে যত নির্যাতন হয়েছে তার বিচার না হওয়ায় এখন সাংবাদিক নির্যাতন বেড়েই চলছে। সাংবাদিকের গলাটিপে ধরা মানে সংবিধানের গলাটিপে ধরার চেষ্টা। মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলন বরিশাল জেলা শাখার সদস্য সচিব হারুন অর রশিদ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।