আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

পাবজির আপডেটে যা আছে

ব্যাপক জনপ্রিয়তা পাওয়া গেইম ‘প্লেয়ারস আননোনস ব্যাটলগ্রাউন্ডস’ বা পাবজির নতুন আপডেট আনা হয়েছে। পাবজি মোবাইল ০.৯.০ সংস্করণে নাইট মোড, নতুন অস্ত্র, নতুন থিমসহ অনেক ফিচার যুক্ত করা হয়েছে।

অ্যান্ড্রয়েড ও আইওএস প্লাটফর্মে মিলবে নতুন সংস্করণটি। এতদিন গেইমটি শুধুমাত্র দিনের আলোতে খেলা যেত। গেইমাদের আরও রোমাঞ্চকর অনুভূতি দিতে নতুন সংস্করণে আনা হয়েছে নাইট মোড। তবে শুধুমাত্র এরাঙ্গেল ম‍্যাপেই নাইট মোডে খেলা যাবে। মোডটিতে পরিষ্কার দেখার জন্য মিলবে নাইট ভিশন গ্লাস।

গেইমের মেইন মেনুতে হ্যালোইন থিম যুক্ত করা হয়েছে। নতুন আপডেটে স্যানহক ম‍্যাপে গেইমাররা পাবেন ‘কিউবিইউ’ নামের নতুন রাইফেল। এতে ব‍্যবহার করা যাবে ৫.৫৬এমএম বুলেট। মিলবে শেয়ার ফর ডিলস সুবিধা। সেখানে নতুন গেইমাদের গিফট দিয়ে সাহায‍্য করা যাবে। এছাড়া পূর্বের কিছু ত্রুটিও সরানো হয়েছে গেইমটি থেকে।

গেইমটি প্রস্তুতকারক প্রতিষ্ঠান চীনা প্রযুক্তি জায়ান্ট টেনসেন্ট জানিয়েছে, গেইমারদের চাহিদার উপর নির্ভর করে নতুন আপডেট আনা হয়েছে। বর্তমানে দুই কোটি গেইমার প্রতিদিন পাবজি খেলেন।

উল্লেখ্য সার্ভাইভাল ঘরানার গেইমটিতে গেইমারকে সম্পূর্ণ খালি হাতে অন্যান্য গেইমারদের সঙ্গে একটি এলাকায় ছেড়ে দেওয়া হয়। এর পর এলাকায় থাকা অস্ত্র ও অন্যান্য জিনিসপত্র কাজে লাগিয়ে সবার মধ্যে টিকে থাকার মাধ্যমেই একেকটি ম্যাচ এগিয়ে চলে। শেষ পর্যন্ত জীবিত থাকা একজনই সেই ম্যাচের বিজয়ী হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।