আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

টেস্টের আগেই যে সুসংবাদ দিলেন মোস্তাফিজ

দুশ্চিন্তার অবসান হল বাংলাদেশের। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের আগেই সেরে উঠেছেন দলের বোলিং ভরসা মোস্তাফিজুর রহমান। তিনি দলে থাকা মানেই শক্তি কয়েকগুন বেড়ে যাওয়া। ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পারেননি। তবে বল হাতে আবারও টেস্ট সিরিজে তাকে পাচ্ছে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্টেই তাকে পাওয়া যাবে।

কাটার মাস্টারের সেরে ওঠা নিয়ে বিসিবির ডাক্তার দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, ‘আশা করি তিনি প্রথম ম্যাচ (টেস্ট) থেকেই খেলতে পারবেন। তার ইনজুরড স্থানে কোনো কিছুই পাওয়া যায়নি। যে সমস্যাটুকু ছিল সেটা বিশ্রামেই সেরে উঠেছেন তিনি।’

প্রসঙ্গত, কাটার মাস্টার মোস্তাফিজ সর্বশেষ ম্যাচ খেলেছেন ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে। সেই ম্যাচে পাঁচ উইকেট পেয়েছিলেন তিনি। গত ফেব্রুয়ারির পর থেকে আর ক্রিকেটের ক্ল্যাসিক ভার্সনে খেলা হয়নি তার। যেহেতু ওয়েস্টইন্ডিজ সিরিজের আগে বোলিং স্কোয়াডটা আরো শক্তিশালী হিসেবে চাচ্ছে টিম ম্যানেজম্যান্ট। সেখানে মোস্তাফিজের বিকল্প নেই।

এদিকে ঘরের মাটিতে জিম্বাবুয়েকে ওয়ানডে সিরিজে হোয়াইট ওয়াশ করার পর, টেস্টেও ভালো ফলাফলের জন্য দৃঢ় প্রতিজ্ঞ বাংলাদেশ। সেভাবেই অনুশীলনে ঘাম ঝরিয়ে প্রস্তুতি সারছে টাইগাররা। মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বে অপেক্ষাকৃত নতুন দলটি কেমন করে, সেটাই এখন দেখার বিষয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।