আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

টাইগারদের বোলিং তোপে কোণঠাসা জিম্বাবুয়ে

আবারও চাপে সফরকারীরা। টাইগারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় কোনো জুটিই গড়ে উঠতে পারেনি এখন পর্যন্ত। অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজার অভিজ্ঞ ব্যাটিংয়ে চমৎকারভাবে এগিয়ে যাচ্ছিল জিম্বাবুয়ে। ৪৭ রানে ২ উইকেট হারানো জিম্বাবুয়ে একপর্যায়ে চাপে পড়ে যায় টপ অর্ডারের দুই ব্যাটসম্যানকে হারিয়ে। তবে এক প্রান্তে অটল প্রহরী হয়ে ব্যাট করে গেছেন মাসাকাদজা। লাঞ্চ ব্রেকের পরই তার উইকেটটি তুলে নেন আবু জায়েদ। ফলে ৫২ রানে থেমে যায় মাসাকাদজার ইনিংস। ৪টি চার ও ২টি ছয়ের মার ছিল তার ইনিংসে। ১৬ রানে ব্যাট করা শন উইলিয়ামকে সঙ্গ দিতে নেমেছেন সিকান্দার রাজা। এই রিপোর্ট লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৩ উইকেটে ৮৮ রান।

এর আগে ম্যাজিক দেখান তাইজুল ইসলাম। ব্রায়ান চারিকে বোল্ড করার পর তুলে নেন অভিজ্ঞ ব্রেন্ডন টেইলরের উইকেট। লেফট আর্ম স্পিনারের চমৎকার ডেলিভারিতে শর্ট মিড উইকেটে দাঁড়ানো নাজমুল তুলে নিয়েছেন অসাধারণ এক ক্যাচ।

টস জিতে সিলেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টে ধীর-স্থিরভাবে চমৎকার এক সূচনা করেছিল জিম্বাবুয়ে। ক্রিকেটের ক্ল্যাসিক ভার্সনে ওপেনারদের ব্যাটিংয়ে ছিল পরিণত ব্যাটিংয়ের ছাপ। কিন্তু দলীয় ৩৫ রানের মাথায় সে স্বপ্নযাত্রায় ভাটা পড়ে সফরকারীদের। লেফট আর্ম স্পিনার তাইজুল ইসলামের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন ব্রায়ান চারি। ১৩ রান আসে এই ওপেনারের ব্যাট থেকে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।