আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

শ্রদ্ধাভরে জাতীয় চার নেতাকে স্মরণ করল ছাত্রলীগ

জেল হত্যা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

শনিবার (৩ নভেম্বর) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে নেতৃবৃন্দের স্মরণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে নেতৃবৃন্দের স্মরণে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এসময় ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথমে সকাল ৭টার দিকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধার নিদর্শন হিসেবে কিছুক্ষণ নীরবতা পালন করেন।

এছাড়া সকাল ৬টায় বঙ্গবন্ধু ভবন ও দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ করে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

সকালে বনানী কবরস্থানে ১৫ আগস্টের কালরাত্রিতে শহীদ ও কারাগারে নির্মমভাবে নিহত জাতীয় নেতাদের পুষ্পার্ঘ্য অর্পণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।