আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

চুয়াডাঙ্গায় বিএনপি-জামায়াতের ১৮ নেতা-কর্মী গ্রেফতার

চুয়াডাঙ্গার দামুড়হুদা, সদর ও আলমডাঙ্গা উপজেলার পৃথক পৃথক এলাকা থেকে নাশকতা মামলায় দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের আমীর মাওলানা আজিজুর রহমান সহ বিএনপি-জামায়াতের ১৮ জন নেতা-কর্মী গ্রেফতার করেছে পুলিশ। এসময় আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর থেকে ১১ টি তাজা বোমা উদ্ধার করে।

বুধবার (৭ নভেম্বর) ভোর থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত এ অভিযান চলে।

আটটকৃতরা হলেন, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের আমীর মাওলানা আজিজুর রহমান, বেগমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আহম্মদ আলী, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আসলাম উদ্দীন, বিএনপি নেতা আব্দুল মান্নান, মাহবুবুর রহমান, আমীর হোসেন, আব্দুল মালেক, জামায়াত নেতা মামুনুর রশীদ, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর হোসেন, জয়নাল আবেদীন, আলমডাঙ্গা উপজেলার বিএনপির ওয়ার্ড সভাপতি সেলিম উদ্দীন, বিএনপি কর্মী জান মোহাম্মদ, জনি, এস এম সাইফুল ইসলাম, জামায়াত কর্মী রেজাউল করিম, ইসাহক আলী, আসাদুল ইসলাম।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান এর নির্দেশে পুলিশের একটি বিশেষ দল জেলার ৩ উপজেলায় পৃথক পৃথক এলাকায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৮ জন নেতা-কর্মী কে গ্রেফতার করে। এসময় পুলিশ ১১ টি তাজা বোমা উদ্ধার করে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুতফুল কবির জানান, উপজেলার কালিদাসপুর স্কুল মাঠে নাশকতা সৃষ্টির লক্ষ্যে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা বৈঠক করছিল। এ সময় বিএনপি নেতা সেলিমসহ সাত জনকে ১১ টি তাজা বোমা সহ গ্রেফতার করা হয়।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।