আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে চার যুবক আটক

সাভারে এক গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (১০ নভেম্বর) সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রাম থেকে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটক চার ধর্ষণকারী হলো কালিয়াকৈর গ্রামের বিল্লাল হোসেন (৩০), আলামিন (৩২), রাফিজ (২৫) ও হানিফ (২৪)।

পুলিশ জানায় গতকাল রাতে কালিয়াকৈর গ্রামের এক গৃহবধু (২২)কে গার্মেন্টস চাকুরী দেওয়ার কথা বলে স্থানীয় বিল্লাল হোসেন কালিয়াকৈর গ্রামের আলামিনের বাড়িতে নিয়ে পালাক্রমে মুখ চেপে ধরে চার জন যুবক গণধর্ষণ করেন ঐ যুবতীকে। পরে সকালে ওই গৃহবধু চার ধর্ষণকারীর বিরুদ্ধে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ ওই গ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। ধর্ষণের শিকার ওই গৃহবধুর স্বামীর নাম সৌরভ সে কালিয়াকৈর গ্রামের ইসমাইল এর বাড়িতে ভাড়া থাকতো তার বাড়ি চাপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রানিবাড়ি গ্রামে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি অপারেশন জাকারিয়া হোসেন বলেন, ধর্ষণকারীদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ হলে তাদেরকে আটক করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।