আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

মির্জাপুরে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে।

সে কামার পাড়া গ্রামের মৃতঃ মজিবর রহমানের ছোট ছেলে ঝন্টু (৩০)। নিহত ঝন্টু কামার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে কামার পাড়া বাজার থেকে রশি কিনে নিয়ে সরাসরি ঘরে ঢুকে গলায় ফাঁস দেয়। ঘর আটকানো দেখে তার পরিবারের লোকজন ডাকতে থাকলে কোনো সাড়া-শব্দ না করলে ঘরে ঢুকে ঝন্টুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এবং বাড়ির লোকজন রশি কেটে তাকে উদ্ধার করে তবে সময়মতো ঝন্টুকে না উদ্ধার করা গেলে তার মৃত্যু হয়।

তার বৈবাহিক সময় ২ বছর, স্ত্রীর সঙ্গেও ছিলো নিবিড় সর্ম্পক। ঝন্টুর মাঝে মাঝে মাথায়ও সমস্যা হতো তবে, পরিবারের সকলের সাথে ভালো সম্পর্ক থাকার পরও কেনো ঝন্টু আত্মহত্যার পথ বেছে নিলেন তা জানা যায়নি ?

ঘটনার সংবাদ পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।