আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

প্রিয়াঙ্কাকে যা উপহার দিলেন শাশুড়ি মা ডেনিস

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ সঙ্গীত শিল্পী জোনাস এখন বিবাহিত দম্পতি। ক্রিশ্চিয়ান ও হিন্দু, দুই রীতি মেনেই বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন নিক-প্রিয়াঙ্কা জুটি।

যদিও নিক-প্রিয়াঙ্কার ক্রিশ্চিয়ান ও হিন্দু রীতির বিয়ের প্রকাশ্যে আনা হয়নি। তবে বিয়ের পর ভারতের যোধপুর বিমানবন্দরে নব-দম্পতির ছবি সবার সামনে এসেছে।

তবে বিয়ে বিষয়টির মধ্যে খুব স্বাভাবিক ভাবেই উপহারের প্রসঙ্গ এসে পড়ে। ভারতীয় রীতিতে বিয়ের জন্য ছেলের বৌকে বিশেষ উপহার দেন শাশুড়ি মা। বলি সুন্দরী প্রিয়াঙ্কার ক্ষেত্রেও অবশ্য তার ব্যতিক্রম হয়নি। প্রিয়াঙ্কা চোপড়ার ‘শাশুড়ি মা’ ডেনিস জোনাস পূত্রবধূকে কী উপহার দিয়েছেন জানেন?

শোনা যাচ্ছে, ডেনিস জোনাস নাকি তার পুত্রবধূ প্রিয়াঙ্কা চোপড়াকে ১ জোড়া হীরার কানের দুল উপহার দিয়েছেন। জানা যায়, সেটি ফ্রান্সের বিখ্যাত ভ্যান ক্লিফ অ্যান্ড আর্পেলস ব্র্যান্ডের। এই কানের দুলটিকে বলে স্নোফ্লেক ইয়াররিং। যার ওজন ৬.৭ ক্যারেট। যাতে ১৭০টি হীরা বসানো রয়েছে।

প্রিয়াঙ্কার শাশুড়ি ডেনিস জোনাসের দেয়া এই কানের দুলটির দাম ৭৯ হাজার ৫০০ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় দাঁড়াচ্ছে প্রায় ৬৫ লাখ টাকা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।