আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

পরীমনি ফেয়ার অ্যান্ড লাভলীর শুভেচ্ছাদূত

ফেয়ার অ্যান্ড লাভলীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ঢালিউডের লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি। জনপ্রিয় ব্র্যান্ড ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র সঙ্গে প্রথমবারের মতো চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। গতকাল মঙ্গলবার ইউনিলিভারের অফিসে ফেয়ার অ্যান্ড লাভলীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে পরীমনি ‘ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড’র সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পরীমনি এবং ইউনিলিভার বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চুক্তি অনুযায়ী আগামী দুই বছর পরী স্কিন কেয়ার ব্র্যান্ড ফেয়ার অ্যান্ড লাভলীর হয়ে কাজ করবেন। নিজের ফেসবুকে এ নিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ঢাকাই সিনেমার হার্টথ্রব এই নায়িকা। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, হোয়াট’স গোয়িং অন? তবে কারণটা জানাননি!

এ প্রসঙ্গে পরীমনি জানান, ‘ত্বক ফর্সাকারী’ এই পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। শিগগিরই তাদের হয়ে বিজ্ঞাপনে অভিনয় করা হবে তার। এছাড়া বেশ কিছু কর্মসূচিতে অংশ নেবেন। এ কারণে আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক কাজে দেখা যাবে তাকে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।