আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

টাঙ্গাইলে স্ত্রীকে গলা কেটে হত্যা!

টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জেরে নার্গিস আক্তার (৩৫) নামের এক স্ত্রীকে গলাকেটে হত্যা করা হয়েছে।

বুধবার (৫ ডিসেম্বর) রাতে উপজেলার বোয়ালি গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ জড়িত নিহতের স্বামী ও সহযোগীকে গ্রেফতার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নিহতের স্বামী হারুনুর রশিদ (৪০) এবং তার সহযোগী সোহেল রানা (২২)।

এ বিষয়ে মধুপুর সার্কেল সিনিয়র এসপি কামরান হোসেন বলেন, প্রায় ১৮ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ধামপত্য জীবনে কলহ এবং বিরোধ ছিল। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক ও মীমাংসা করে তাদের সংসার টিকানো হয়েছিল। এই কলহের জের ধরে তার এক সহযোগীকে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটায়।

তিনি আরও বলেন, নিহত নার্গিস ঘুমে ছিলেন, তখন স্বামী তার স্ত্রীর পা চেপে ধরে এবং তার সহযোগী সোহেল রানা ছুরি দিয়ে জবাই করে হত্যা করে। পরে পুলিশ রাতেই খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং স্বামীকে জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে হারুনুর রশিদ হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করেন এবং তার দেয়া তথ্য মতো তার অপর সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকালে নদী থেকে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।