আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

হবিগঞ্জে অগ্নিকাণ্ডে ১০ বসতঘর পুড়ে ছাই

হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় চারপাশে আগুনের লেলিহান শিখা দেখে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে অন্তত ১০টি বাসা-বাড়িসহ প্রায় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বুধবার (৫ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামে পুরানহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উল্লেখিত সময় পুরানহাটি এলাকার জসিম মিয়ার বসত ঘর থেকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে চড়িয়ে পড়ে।

এ খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ছুটে গিয়ে প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে তালুক মিয়া, বাজেষ্টর, নজরুল, জসিম, ইব্রাহিম মিয়া, মোস্তফা মিয়া, মিরাস মিয়াসহ অন্তত ১০ জনের বাসা-বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র টিম লিডার সামছুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।