আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

নাটোরে ট্রাক উল্টে পুলিশ সদস্য নিহত

নাটোরের বড়াইগ্রামে দ্রুতগতির সবজিবোঝাই একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড় করানো পুলিশবাহী মাইক্রোবাসের ওপরে উল্টে পড়লে রুবেল হোসেন (৩৮) নামে এক হাইওয়ে পুলিশের সদস্য নিহত হয়েছেন।

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন কবরস্থানের কাছে এ দুর্ঘটনায় আরও দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

ঘাতক ট্রাকটি জব্দ করাসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহত রুবেল বনপাড়া হাইওয়ে থানায় কর্মরত এবং পাবনা সদরের বাসিন্দা বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন শিকদার জানান, সোমবার বিকেলে কয়েন কবরস্থানের সামনে হাইওয়ে পুলিশের একটি টিম ডিউটিরত ছিল। এ সময় পুলিশ বহনের কাজে নিয়োজিত মাইক্রোবাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় ঢাকাগামী দ্রুতগতির সবজিবোঝাই ট্রাক বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের ওপরে উল্টে পড়ে।

এতে মাইক্রোবাসের ভেতরে বসে থাকা কনস্টেবল রুবেল হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এতে মাইক্রোবাসের যাত্রী আরও দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।