আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

রাজশাহীতে অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহীর গোদাগাড়ীতে নিখোঁজের দুইদিন পর অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সরমংলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশা চালকের নাম জসিম উদ্দিন জয় (২০)। তিনি রাজশাহী মহানগরের বড়বনগ্রাম (মাস্টারপাড়া) এলাকার বাসিন্দা। এ ঘটনায় জড়িত দুজনকে আটক করেছে পুলিশ।

নিহতের মামা মঞ্জুর হোসেন বলেন, নিখোঁজের দিনে সকালে অটোরিকশা নিয়ে ভাড়া মারার উদ্দেশে বের হন জয়। বিকেল ৫টার দিকে জয়ের সঙ্গে শেষ কথা হয় তার স্ত্রীর। ওই সময় স্ত্রীকে জয় জানান যে, শালবাগান থেকে দামকুড়া হাটে যাত্রী নিয়ে যাচ্ছেন তিনি। এর পর থেকে জয়ের ব্যবহার করা মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গত ৭ জানুয়ারি নিখোঁজ হন জয়। এ ঘটনায় জয়ের মামা মঞ্জুর হোসেন নগরীর শাহ মখদুম থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ জয়ের অনুসন্ধান করতে গিয়ে গোদাগাড়ী এলাকার জসিম ও সুমন নামে দুজনের সন্ধান পায়। তারা ওইদিন জয়ের অটোরিকশাটি ভাড়া করেছিলেন। এর পর তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

ওসি আরও বলেন, আটককৃতরা কীভাবে হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।