আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

বিপর্যয়ে সাকিবের ঢাকা

৩৩ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়েছিল ঢাকা ডায়নামাইটস। মিজানুর রহমানকে নিয়ে সেই চাপ কাটিয়ে উঠছিলেন সাকিব আল হাসান। তবে যোগ্য সহযোদ্ধার সমর্থন দিতে পারলেন না মিজানুর। বেনি হাওয়েলের এলবিডব্লিউর ফাঁদে পড়ে ফিরলেন তিনি।

শেষ খবর পর্যন্ত ৯ ওভারে ৬৬ রানে মূল ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়েছে ঢাকা। কাইরন পোলার্ডকে নিয়ে দলকে টেনে তোলার চেষ্টা করছেন সাকিব।

চলমান বিপিএলে প্রথমবার মুখোমুখি হয় ঢাকা ও রংপুর। হাইভোল্টেজ ম্যাচে টস ভাগ্যকে পাশে পান মাশরাফি বিন মুর্তজা। সাকিবকে হারিয়ে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। ফলে প্রথমে ব্যাট করতে নামে রাজধানীর দলটি।

তবে শুরুটা শুভ হয়নি ঢাকার। সূচনালগ্নেই অশুভ ভূত ঘাড়ে চেপে বসে তাদের। অযাচিত শট খেলে আসেন আর যান টপঅর্ডাররা। ইনিংসের ভূমিকাতেই সোহাগ গাজীর বলে বোল্ড হয়ে ফেরেন ইনফর্ম হযরতউল্লাহ জাজাই। প্রাথমিক ধাক্কা কাটিয়ে ওঠার আগে মাশরাফির বলে বোপারাকে লোপ্পা ক্যাচ দিয়ে সাজঘরের পথ ধরেন সুনিল নারাইন। এর রেশ না কাটতেই গাজীর দ্বিতীয় শিকার বনেন রনি তালুকদার। তবে এতে বোলারের যতটা না কৃতিত্ব, তার চেয়ে বেশি ফিল্ডারের। বেনি হাওয়েলের দুর্দান্ত ক্যাচে পরিণত হন তিনি।

ঢাকা ডায়নামাইটস একাদশ: হযরতউল্লাহ জাজাই, সুনিল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মিজানুর রহমান, শুভাগত হোম, রনি তালুকদার, রুবেল হোসেন ও মোহর শেখ অন্তর।

রংপুর রাইডার্স একাদশ: ক্রিস গেইল, মেহেদি মারুফ, রাইলি রুশো, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, বেনি হাওয়েল, ফরহাদ রেজা, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সোহাগ গাজী ও নাজমুল ইসলাম অপু।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।