আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

বিপিএল ছেড়ে অস্ট্রেলিয়ায় ফিরলেন স্মিথ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথমবার খেলতে এসেছিলেন স্টিভেন স্মিথ। তার নেতৃত্বে দুটি ম্যাচও খেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কিন্তু সাবেক বিপিএল চ্যাম্পিয়নদের দুঃসংবাদ শুনিয়ে দেশে ফিরলেন সাবেক অস্ট্রেলিয়া অধিনায়ক। তবে অন্য কোন কারণে নয়, চোটে পড়েই এ ডানহাতি ব্যাটসম্যান চলতি টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন।

কনুইয়ের ভেতরের অংশের চোটে ভুগছেন স্মিথ। যে কারণে বৃহস্পতিবার ঠিকমতো অনুশীলনও করতে পারেননি তিনি। ব্যথাটা নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না স্মিথ। তাই ব্যক্তিগত চিকিৎসককে দেখাতে দ্রুত দেশে ফিরলেন তিনি। সেখানে এমআরআই করাবেন ভিক্টোরিয়ানস অধিনায়ক। এমআরআইয়ের ফল ভালো হলে দ্রুত ফিরে আসবেন বাংলাদেশে।

কুমিল্লা মিডিয়া ম্যানেজার খান নয়ন গতকাল দেশের একটি সংবাদমাধ্যমকে স্মিথের ব্যাপারে বলেন, ‘ব্যথাটার কারণে সে কোনো ঝুঁকি নিতে চায় না। আজ রাত ১০টার দিকে অস্ট্রেলিয়া চলে যাচ্ছে। ওখানে এমআরআই করাবে। এখনো পর্যন্ত যেটা জানি যত দ্রুত সম্ভব সে আবার ফিরে আসবে। এমআরআইয়ের রিপোর্ট ভালো এলে দুদিনের মধ্যেই চলে আসবে। আরও বেশি ম্যাচ খেলতে চায় বলেই সে দ্রুত চলে যাচ্ছে। ওর ইচ্ছে পুরো বিপিএলে খেলা।’

প্রথমবার বিপিএলে খেলতে এসে ব্যাট হাতে ভাল করতে পারেননি স্মিথ। দুই ম্যাচে কুমিল্লাকে নেতৃত্ব দিয়ে জিতেয়েছেন একটি ম্যাচ। তারপরও তিনি প্রশংসায় ভেসে যাচ্ছেন। সতীর্থ থেকে শুরু করে সবাই আশা করছেন দ্রুতই আবার সাবেক অজি অধিনায়ক ফিরবেন বিপিএলে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।