আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

ক্যাটরিনার জীবনে নতুন অতিথি!

‘ভারত’-এর শুটিং সবে সবে শেষ করেছেন। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বুঝতেই পারছেন ক্যাটরিনা কাইফের কথাই বলা হচ্ছে। ‘ভারত’-এর শুটিং শেষ করে এবার ক্যাটরিনা কি করছেন জানেন?

বলিউডের ‘বার্বি ডল’ নাকি এবার দক্ষিণী সিনেমায় অভিনয় করবেন। তাও আবার দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে। দক্ষিণী সিনেমা ‘মহর্ষি’-তে মহেশ বাবুর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। ‘মহর্ষি’ নিয়ে মহেশ বাবু কিংবা ক্যাটরিনা কাইফ কেউ কোনও মন্তব্য না করলেও, দর্শকরা কিন্তু বেশ উচ্ছ্বসিত। প্রসঙ্গত ভেঙ্কটেশ দাগগুবতির সিনেমা ‘মালিশ্বরি’ দিয়ে তেলুগু সিনেমায় ডেবিউ করেন ক্যাটরিনা কাইফ। এরপরও কয়েকটি দক্ষিণী সিনেমায় দেখা গিয়েছে তাকে। কিন্তু, জল্পনা সত্যি হলে দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে এই প্রথম অভিনয় করতে দেখা যাবে ক্যাটকে।

এদিকে ‘ভারত’-এর শুটিং শেষ করে সালমান খান বর্তমানে ‘দাবাং থ্রি’-র তোড়জোড় শুরু করেছেন। শিগগিরই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে খবর। ‘দাবাং’ এবং ‘দাবাং টু’-এর মত এবার ‘দাবাং থ্রি’-তেও সলমন খানে এবং সোনাক্ষী সিনহাকেই অভিনয় করতে দেখা যাবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।