আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

রোনালদোর ডিএনএ নমুনা চেয়েছে পুলিশ

ক্রিশ্চিয়ানো রোনালদোর বিপক্ষে ওঠা ধর্ষণের অভিযোগের তদন্ত চলছে। তার অংশ হিসেবে এবার সিআর সেভেনের ডিএনএর নমুনা চেয়ে পরোয়ানা জারি করেছে লাস ভেগাসের পুলিশ। এ ব্যাপারে দি ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে, পরোয়ানাটি সম্প্রতি ইতালিতে কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে।

রোনালদোর ডিএনএ নমুনা চাওয়ার ব্যাপারে তার আইনজীবী ক্রিস্টিয়েনসেন বিবৃতিতে বলেন, ‘ক্রিশ্চিয়ানো সবসময়ই যেটা বলেছেন আজও সেটাই বলেছেন-২০০৯ সালের লাগ ভেগাসের হোটেলে যেটা ঘটেছিল, সেটা পারস্পরিক সমঝোতায় হয়েছিল। তাই (সেখানে) তার ডিএনএ পাওয়াটা বিস্ময়ের নয়। তদন্তের অংশ হিসেবে পুলিশ যে অনুরোধ করেছে সেটাও বিস্ময়ের নয়।’

২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে ক্যাথরিন মায়োরগাকে ধর্ষণের অভিযোগ ওঠে রোনালদোর বিপক্ষে। কিন্তু ব্যাপারটি অনেকদিন ধরেই অস্বীকার করে আসছেন তিনি। এরআগে জার্মান সাময়িকী ডের স্পিগেল গত অক্টোবরে প্রথম এই খবর প্রকাশ করে। সাময়িকীটি জানিয়েছিল, ঘটনা ঘটার অল্প সময়ের মধ্যে লাস ভেগাসের পুলিশকে জানিয়েছিলেন মায়োরগা।

অন্যসব ধর্ষণের তদন্তের ক্ষেত্রে যে পদক্ষেপ নেওয়া হয়, রোনালদোর বিষয়েও একই পদক্ষেপ নিচ্ছে লাস ভেগাসের পুলিশ। পর্তুগিজ ফরোয়ার্ডের ডিএনএ চাওয়ার বিষয়টি ইতালিয়ান কর্তৃপক্ষকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে বলেও নিশ্চিত করেছে তারা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।