বিছানা থেকে উঠতে পারছেন না পূর্ণিমা-ফেরদৌস, শুটিং বন্ধ

গাঙচিল’ সিনেমার শুটিংয়ে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।গুরুতর আহত না হলেও শরীরের বিভিন্ন জায়গা থেতলে গেছে দুজনের।তারা বিছানা থেকেই উঠতে পারছেন না।এজন্য শুটিং বন্ধ রাখা হয়েছে।

রোববারের মোটর সাইকেল দুর্ঘটনায় পূর্ণিমার কাঁধে প্রচন্ড ব্যথা পেয়েছেন। আর নায়ক ফেরদৌস বাঁ পায়ের হাঁটুতে চোট পেয়েছে।থেতলে গেছে তাদের শরীরের বিভিন্ন জায়গা।

সোমবার বিকালে তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।তাঁরা সুস্থ হলে শুটিংয়ের পরবর্তী তারিখ নির্ভর করবে।

রোববার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরমণ্ডলে শুটিংস্থলে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন পূর্ণিমা ও ফেরদৌস।সেখানে ওবায়দুল কাদেরে লেখা ‘গাঙচিল’ সিনেমার শুটিং করছিলেন এই দুই নায়ক-নায়িকা। পরে দুপুরে ফেরদৌস ও পূর্ণিমাকে সেখানকার বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার বিষয়টি সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং হচ্ছিল। শনিবারও এই দৃশ্যের শুটিং হয়েছে। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা আর তার পেছনে বসেছিলেন ফেরদৌস। হঠাৎ রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেলটি উল্টে গেলে ফেরদৌস ও পূর্ণিমা ছিটকে রাস্তার পাশে পড়ে যান। এতে দুজন ব্যথা পান। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে।

বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসক ডা. আ ক ম আব্দুল হক যুগান্তরকে বলেন, ফেরদৌস ও পূর্ণিমা এখানে এসেছিলেন। তারা দুজনই ব্যথা পেয়েছেন। কিছু জায়গায় কেটে গেছে। তবে তাদের শরীরের কোনো জায়গায় ফ্রেকচার হয়নি। তবুও এক্স-রে করানো হয়েছে। এক্সরে করানোর পর দেখা গেছে, তাদের কোনো মারাত্মক ফ্রেকচার হয়নি। তবে দুজনেরই চামড়া থেঁতলে গেছে। ওখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে হোটেলে নিয়ে এসেছি।

ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান, রোববার সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং হচ্ছিল। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। তার পেছনে বসেছিলেন ফেরদৌস। হঠাৎ রাস্তায় পিছলে তাদের মোটরসাইকেলটি উল্টে গেলে ফেরদৌস ও পূর্ণিমা ছিটকে রাস্তার পাশে পড়ে যান। এতে দুজন ব্যথা পান। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে। বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা হোটেলে বিশ্রাম নেন।

উল্লেখ্য, ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরমণ্ডল ও চর এলাহিতে ‘গাঙচিল’ সিনেমাটির শুটিং করছেন ফেরদৌস ও পূর্ণিমা।

নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এ সিনেমায় নায়ক ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও নায়িকা পূর্ণিমা একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন। অতিথি শিল্পি হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিটির চিত্রনাট্য লিখেছেন, মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়।

পরিচালক নঈম সাংবাদিকদের বলেছিলেন, আগামী মার্চের শেষ দিকে সিনেমাটির শুটিংয়ের কাজ শেষ হবে। চলতি বছরের মাঝামাঝির দিকে সিনেমাটি দর্শক দেখতে পাবেন বলে তিনি আশা করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।
0 Shares
Share via
Copy link
Powered by Social Snap