আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

ময়মনসিংহে আওয়ামী লীগ নেতা খুন

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোর্শেদ উদ্দিন খানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টায় উপজেলার দত্তপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।

এ সময় আহত হন আরো দুজন। এ ঘটনায় নুরুল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ ।

ঘটনাস্থলের কাছাকাছি থাকা স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যমকর্মী ও পুলিশ জানায়, কানরামপুর বাজার থেকে মোটরসাইকেলে করে নিজের বাড়ি যাচ্ছিলেন মোর্শেদ উদ্দিন। পথে হামলা করে দুর্বৃত্তরা। প্রাণ বাঁচাতে তিনি ধানের জমির ওপর দিয়ে দৌড় দেন। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাতারি কুপিয়ে মুত্যু নিশ্চিত করে চলে যায় হামলাকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নান্দাইল থানার পুলিশ ।

এদিকে মোর্শেদের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নুরুল ও রুবেলের বাড়িতে অগ্নিসংযোগ করে স্থানীয় বাসিন্দারা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।

এ ব্যাপারে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া আজ শনিবার সকালে বলেছেন, ‘এ ঘটনায় নুরুল ইসলাম নামের একজনকে আটক করা হয়েছে।’ এখনো এ ব্যাপারে মামলা হয়নি বলেও জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।