আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে ভুয়া পরীক্ষার্থী আটক

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে এসএসসি’র ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) চলমান এসএসসি সমমানের ইংরেজি বিষয়ে পরীক্ষা চলাকালীন সময়ে বালিয়াডাঙ্গী উপজেলার সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় কেন্দ্রে তাকে আটক করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান।

আটককৃত ভুয়া পরীক্ষার্থী রুস্তম আলী (১৮) উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর গ্রামের মর্তুজা আলীর ছেলে। সে দুর্গাপুর দাখিল মাদরাসার ছাত্র আব্দুল জব্বারের ছেলে সুজন আলীর পরিবর্তে মাদরাসা বোর্ডের অধীনে ইংরেজি পরীক্ষা দিচ্ছিল।

সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় পরীক্ষা কেন্দ্র সচিব ফজলে রাব্বী মো. নুরুল ইসলাম জানান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান কেন্দ্র পরিদর্শনের সময় তাকে আটক করেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নির্দেশে আমি বাদী হয়ে থানায় মামলা দিয়ে ভুয়া পরীক্ষার্থীকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান মাসুদ বলেন, ভুয়া পরীক্ষার্থীকে আটক করে থানায় দেওয়া হয়েছে এবং দুর্গাপুর মাদরাসার ছাত্র সুজন আলীকে দুবছরের বহিস্কার করা হয়েছে।

চলতি বছর বালিয়াডাঙ্গী উপজেলায় চারটি পরীক্ষা কেন্দ্রে দিনাজপুর শিক্ষা বোর্ডের ১ হাজার সাতশত ৫৬ জন, মাদরাসা শিক্ষা বোর্ডের ৪ শত ৬৬ জন এবং কারিগরী শিক্ষাবোর্ডের ৬১ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।