আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

‘ভারতীয় সিরিয়াল’ দেখে ভাবিকে খুন!

ভারতীয় সিরিয়াল ‘ক্রাইম পেট্রোল’ দেখে চট্টগ্রামের আকবর শাহ এলাকায় ভাবি হাসিনা বেগমকে (৩২) হত্যার কথা স্বীকার করেছেন আসামি মো. ফরহাদ হোসেন লিমন (২২)।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার আমেনা বেগম।
সংবাদ সম্মেলনে জানান, নগরীর আকবর শাহ থানার কালিহাট এলাকার ইদ্রিস সওদাগরের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন পোশাক শ্রমিক হাসিনা বেগম। একই বাড়িতে আলাদা বাসা নিয়ে থাকতেন তার দেবর লিমন। হাসিনা বেগমের স্বামী সৌদি প্রবাসী এবং একমাত্র ছেলে আবির হোসেন (১২) নগরের নেছারিয়া মাদরাসার হোস্টেলে থেকে পড়াশোনা করত।

অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম বলেন, রিমান্ডে আসামি লিমন জানিয়েছেন বিভিন্ন সময় তার ভাবির কাছে টাকা চেয়ে না পাওয়ায় তার উপর ক্ষুব্ধ ছিলেন লিমন। এছাড়া সে নিয়মিত ভারতীয় টিভি সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখত। সেখান থেকেই ভাবিকে খুনের পরিকল্পনা মাথায় আসে লিমনের।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।