আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

তরুণীকে ধর্ষণ: দুই পুলিশ কর্মকর্তা ৬ দিনের রিমান্ডে

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক নারীকে দু’দিন আটকে রেখে ধর্ষণের মামলায় গ্রেফতার দুই পুলিশ কর্মকর্তাকে ৬ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপরে মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক গোলাম সাওয়ার এই রিমান্ড দেন। পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়েছিলেন।

সোমবার রাত ২টার দিকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলেন-সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলাম।

সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলামের বিরুদ্ধে দু’দিন আটকে রেখে ধর্ষণ ও মাদক সেবন করানোর অভিযোগ করেছিলেন সাভারের এক নারী।

রোববার জেলা পুলিশ সুপার অভিযোগটি পেয়ে মানিকগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান ও ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দীকীকে বিষয়টি তদন্তের দায়িত্ব দেন। তদন্তে প্রাথমিক সত্যতা পায় তদন্ত কমিটির সদস্যরা। ওই ঘটনায় সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর তাদের গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী নারী জানান, রোববার পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেওয়ার পর সোমবার বিকেলে তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের তদন্ত কমিটি। পরে সোমবার সন্ধ্যায় তিনি বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করে

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।