আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

ফের হ্যাকিংয়ের শিকার হলেন সোনিয়া খান

আমাদের মিডিয়ার সাহসী মুখ সোনিয়া খানের ফেসবুক একাউন্ট দ্বিতীয়বারের মতো হ্যাক হয়েছে। গদ মাসের শেষ দিতে প্রথম দফা হ্যাকিংয়ের শিকার হন তিনি। তারপর নতুন একাউন্ট করে ফের সোস্যাল মিডিয়ায় যাত্রা শুরু করেন। কিন্তু গতকাল শনিবার ফের হ্যাকিংয়ের শিকার হয়ে দ্বিতীয় একাউন্টটিও হাতছাড়া হয় তার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কে বা কারা আমার ফেসবুক একাউন্ট হ্যাক করেছে জানি না। তবে এটা বুঝতে পারছি যে, আমাকে হিংসা করার মতো লোক তৈরী হয়েছে। এর কারণে বেশ সমস্যায় পড়তে হচ্ছে। ফেসবুকে অনেক নির্মাতা, সাংবাদিকদের সঙ্গে কাজের বিষয়ে কথা হতো। সেটা বাধার মুখে পড়েছে। যাদের ফোন নাম্বার আমার কাছে ছিল তাদের সবাইকে মেসেজ দিয়ে বিষয়টি সম্পর্কে জানিয়েছি। সবাইকে অনুরোধ করবো তারা যেন আমার সঙ্গে ইনস্ট্রাগ্রাম কিংবা হোয়াটসঅ্যাপে যুক্ত থাকেন।’

সোনিয়া খানকে সাহসী মুখ বলার কারণ তার ফটোশুট ইতিমধ্যেই আলোচনার জন্ম দিয়েছে। মিডিয়ায় কাজ করার ক্ষেত্রে তার প্রস্তুতি আন্তর্জাতিক মানেরই বলা যায়। নিজেকে তিনি তৈরী করেছেন সূচারুরূপে। মূলত ২০১৫ সালেই মিডিয়ায় কাজ শুরু করেন তিনি। কিন্তু পারিবারিক ব্যস্ততাসহ নানা কারণে তখন পুরোপুরি মিডিয়ার কাজে যুক্ত হতে পারেননি। সেসব ঝামেলা চুকিয়ে এবার তিনি পুরোদমে কাজ শুরু করেছেন। ইতিমধ্যেই তিনি বিজ্ঞাপনচিত্র, ওয়েব সিরিজ এবং কিছু মিউজিক ভিডিওর কাজ করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।