আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

সালমানের বিপরীতে অভিনয় করতে চান কৃতী শ্যানন

ভারতের জনপ্রিয় টক শো কফি উইথ করণ ৬-এ সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন কৃতী শ্যানন ও কার্তিক আরিয়ান। সামনেই তাদের `লুকাচুপ্পি’ ছবি মুক্তি পাবে। তার আগে কফি কাউচে জমিয়ে বসেছিল আড্ডা। এপিসোডে মজার যেমন বহু মুহূর্ত তৈরি হয়েছিল তেমনই জমে উঠেছিল দুই তারকার নানা বিস্ফোরক মন্তব্য। আসল উত্তরগুলো সামনে আসে র‌্যাপিড ফায়ার রাউন্ডে। করণ কৃতীকে জিজ্ঞেস করেন, কার সঙ্গে বেড়াতে যেতে পছন্দ করবেন নায়িকা। সেখানেই কৃতীর চটজলদি উত্তর- ‘ঋত্বিক রোশন’।

কৃতী বলেছেন, ‘ও একমাত্র বলিউড অভিনেতা যার পোস্টার ছোটবেলায় আমার বেডরুমে ছিল। কাহো না পেয়ার হ্যায়-র সময় ছবির দু’টি পোস্টার আমার ঘরে ছিল।’ এরপর করণ কৃতীকে জিজ্ঞেস করেন, কোন বলিউড অভিনেতার সঙ্গে কাজ করতে চাইবেন কৃতী। সেখানে নায়িকার উত্তর, ‘সলমান খান’।

বরেলি কি বরফি করার পর থেকেই বলিউডে নজর কেড়েছিলেন কৃতী। দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়ে কৃতী এখন বলিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী। যদিও ঝুলিতে রয়েছে মাত্র ৪টি ছবি। তবে সামনেই কৃতীর বেশ কয়েকটি নতুন ছবি মুক্তি পেতে চলেছে। পাইপলাইনে রয়েছে হাউজফুল ফোর, লুকাচুপ্পি, পানিপথ ও অর্জুন পাতিয়ালা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।