আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

সোশ্যাল মিডিয়ায় প্রশংশিত উর্বশীর ছবি

বলিউড অভিনেত্রী উর্বশী রৌতেলা রউতেলা সিনে জগতে নিজের দাপট দেখতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের একটা বিশেষ স্থান করে নিতে সক্ষম হয়েছেন। উর্বশী প্রায়ই নিজের ফটো বা ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি নিজের ফটো পুনরায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন, তাতে তিনি খুবই হট দেখাচ্ছেন। উর্বশী রৌতেলা এই ছবিতে হালকা আকাশী রঙের একটা ল্যাহেঙ্গা পরেছেন। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা পেয়েছে।

উর্বশী রৌতেলা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, তাতে তাকে নাচতে দেখা যাচ্ছে। নিজের ফিটনেসের জন্য উর্বশী খুবই প্রসিদ্ধ। বলিউডের যে সমস্ত অভিনেত্রীরা খুবই ফিট, তাদের মধ্যে উর্বশী অন্যতম। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে নিজের যে ভিডিও পোস্ট করেছেন, তাতে তাকে নিজের স্কুল জীবনের দিন গুলি স্মরণ করতে দেখা যাচ্ছে। সেই সাথে তিনি সঞ্জয় লীলা বানসালির বিখ্যাত সিনেমার গানের সাথে নাচ করছেন।

জিমে কিভাবে শরীর চর্চা করেন, তার ভিডিও শেয়ার করেছেন উর্বশী। তিনি কিক মারার একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে তার ফিটনেস দেখে আপনিও অবাক হয়ে যাবেন। উর্বশী তার নিজের থেকে প্রায় বয়সে তিন গুণ বড়ো সানী দেওলের হাত ধরে বলিউডের জগতে পা রেখেছিলেন। তার প্রথম সিনেমার নাম হল ‘সিং সাহেব দয়া গ্রেট ‘, এই সিনেমায় তিনি সানীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। তবে ‘হেট স্টোরি 4’-এ সর্বপ্রথম তার বোল্ডনেস ধরা পড়েছিল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।