এনজিও’র অনুমোদনে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যানের শুভেচ্ছা

এনজিও’র অনুমোদনে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার-ই-তাসলিমা সংস্থার উপদেষ্টাবর্গ, সদস্যগন ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।

আনোয়ার-ই-তাসলিমা এক শুভেচ্ছা বার্তায় বলেন, আপনাদের ভালোবাসার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি “এনজিও”র পারমিশন পেয়েছে। সংস্থার সদস্যদের অনেক ত্যাগ, কর্ম, অক্লান্ত পরিশ্রম এবং ভালোবাসা জড়িয়ে আছে এই এনজিওর প্রাপ্তির পেছনে।

সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির সকল ভক্তদের ভালোবাসা উৎসাহ অনুপ্রেরণা ও জড়িয়ে আছে আজকের এই সফলতার পেছনে। এই প্রাপ্তি আমার নয় এই প্রাপ্তি আপনাদের এবং সংস্থার সকল সদস্যদের। আপনাদের ভালোবাসার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি “এনজিও”র পারমিশন পেয়েছে।

আমার সীমাবদ্ধতা থাকার কারনে অনেক বন্ধুদের অনেক কাজ আমি করে দিতে পারি নাই তবে আল্লাহর রহমতে আপনাদের দোয়া থাকলে আগামীতে করতে পারবো ইনশাআল্লাহ কারন এখন সংস্থা শুধু বাংলাদেশে নয় বিদেশেও অফিস করা সহ ছড়িয়ে পড়বে দূর্বার গতিতে। কারন সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি এখন শুধু মানবাধিকার সংস্থা নয় এনজিও বটে।

আপনারদের ভালোবাসা আমাকে আজকের অবস্থানে পৌঁছানোর একমাত্র কারন তাই আমি কৃতজ্ঞ আপনাদের কাছে। দোয়া করবেন যেন দেশের সেবা করতে পারি এবং নিজের অবস্থানে থেকে যথাযথ দায়িত্ব পালন করতে পারি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

148 Shares
Share via
Copy link
Powered by Social Snap