আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

ময়মনসিংহে স্ত্রীর যৌতুক মামলায় বিসিএস ক্যাডার কারাগারে

ময়মনসিংহে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় শিক্ষা ক্যাডার স্বামী মো: জহিরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে আদালত।

জহিরুল ইসলাম ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক। এছাড়া জহিরুল ইসলাম ৩৪তম বিসিএস ক্যাডার।

সোমবার (৪ মার্চ) জেলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ আব্দুল হাই জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন।

মামলার আইনজীবী অ্যাডভোকেট এ.কে.এম তাজুল ইসলাম খোকন এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত বছরের ১২ সেপ্টেম্বর স্ত্রী রেহানা বিলকিস বাদী হয়ে যৌতুক আইনে বিজ্ঞ আদালতে এ মামলাটি দায়ের করেন। এর আগে যৌতুক দাবির অভিযোগে ময়মনসিংহ সরকারি টির্চাস ট্রেনিং কলেজের অধ্যক্ষ, জাতীয় মহিলা সংস্থা এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের কাছে অভিযোগ দায়ের করেন স্ত্রী রেহানা।

তিনি আরও জানান, ওই সময় স্বামী জহিরুল ইসলাম যৌতুকের দাবি পরিত্যাগ করলেও পরবর্তীতে সে ৫০ লাখ টাকা অথবা ময়মনসিংহ নগরীতে একটি বাড়ি যৌতুক দাবি করেন। এছাড়াও বিয়ের পর থেকে স্ত্রী রেহেনাকে চাপ প্রয়োগ ও শারীরিক নির্যাতন করে বিভিন্ন সময় বাড়ি থেকে নগদ টাকা পয়সা, আসবাবপত্রও হাতিয়ে নেয় তার স্বামী জহিরুল। পরে স্ত্রী বাধ্য হয়েই স্বামীর বিরদ্ধে এই মামলা দায়ের করেন বলে আইনজীবী জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।