আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

শেরপুরে ইয়াবা, পিস্তলসহ গ্রেফতার এক

শেরপুরের শ্রীবরদীতে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৭০ পিস ইয়াবাসহ দুলাল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ। ৫ মার্চ মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ঝগড়ারচর এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। দুলাল ঝগড়ারচর মোদকপাড়া গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে। এদিকে ওই মাদক ব্যবসায়ীকে ধরতে গেলে মাদক ব্যবসায়ীদের অন্যান্য সহযোগীদের হামলায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমীন তালুকারদারসহ আরো দুই পুলিশ সদস্য আহত হয়েছে। বুধবার দুপুর ৩টার দিকে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. বিল্লাল হোসেন শ্রীবরদী থানা প্রাঙ্গনে প্রেসব্রিফিং করে গণমাধ্যমকর্মীদের কাছে এসব তথ্য জানান।

প্রেসবিফ্রিংয়ে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমীনের নেতৃত্বে একটি দল মাদক উদ্ধার অভিযানে গেলে সেখানে ওৎপেতে থাকা মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। এতে শ্রীবরদী থানার ওসি সহ আরো দুই পুলিশ সদস্য আহত হয়। পরে একপর্যায়ে দুলালকে ৭০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে তার বাড়ীর বিছানার বালিশের নিচ থেকে অস্ত্র , গুলি ও ম্যাগাজিন উদ্ধার করা হয়। এ ব্যাপারে দুলাল ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।