আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শাবি শিক্ষার্থী আরিফ বাঁচতে চান

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সৈয়দ আরিফ সাদিক প্রান্ত বিরল এক রোগে আক্রান্ত হয়ে জীবনের সঙ্গে লড়ছেন ।

প্রান্ত বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বর্তমানে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে আছেন তিনি।

সৈয়দ আরিফ জিবিএস (Guillain barre syndrome) নামক ভয়াবহ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। তাকে বাঁচানোর জন্য আর্থিক আহবান জানিয়েছেন তার বন্ধুরা।

তার বন্ধুরা জানান, আরিফের প্রতিদিনের ৩০মিলিগ্রাম ওষুধের খরচ ২ লাখ ৪০ হাজার টাকা। আইসিইউ এবং চিকিৎসার অন্যান্য খরচসহ প্রতিদিন প্রায় সাড়ে তিন লাখ টাকা প্রয়োজন। যা তার পরিবারের একার পক্ষে সম্ভব নয়।

তাই তাকে আর্থিক সাহায্যের আবেদন করেছেন তার স্বজনরা। সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ- ০১৬৭২৫৩১৫৯, ০১৭৪৭১৩০৮৫৩, ০১৬৮৬৭৯৭৫৪৫, ০১৭৬৫৫৬৪৭৮৬, রকেট একাউন্ট: রকেট- মাহমুদ ০১৫২১৪০৭৯৩৯০, সাবাব ০১৭৭৭৪৪৪৮৮৮০।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।