আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

বীর মুক্তিযোদ্ধা তারামন বিবি স্মৃতি সম্মাননা পেল সৃষ্টি হিউম্যান রাইটস’র চেয়ারম্যান

নাঈম ইসলাম, সহ-সম্পাদকঃ বীর মুক্তিযোদ্ধা তারামন বিবি স্মৃতি সম্মাননা পেল সৃষ্টি হিউম্যান রাইটস’র চেয়ারম্যান আনোয়ার-ই-তাসলিমা।

আজ ১১ মার্চ রবিবার বিশ্ব সাহিত্য কেন্দ্রে “নারীর অধিকার ও ক্ষমতায়নে নারী নেতৃত্বের ভূমিকা, মিডিয়া এবং সরকারের করণীয়” শীর্ষক অনুষ্ঠানে মানবাধিকার উন্নয়নে বিশেষ আবদানের জন্য আনোয়ার-ই-তাসলিমাকে এ সম্মাননা প্রদান করা হয়।

নারী অধিকার ও সচেতন পরিষদের আয়োজনে “নারীর অধিকার ও ক্ষমতায়নে নারী নেতৃত্বের ভূমিকা, মিডিয়া এবং সরকারের করণীয়” অনুষ্ঠানে নারী অধিকার ও সচেতন পরিষদের উপদেষ্টা বেগম রোকেয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন অর্থ মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রেজাউল ইসলাম।

প্রদান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সংস্থাপনা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মোঃ লোকমান হাকিম, স্বাগত বক্তব্য রাখেন প্রযোজক নজরুল ইসলাম সাচী।

অনুষ্ঠানে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার-ই-তাসলিমার হাতে বীর মুক্তিযোদ্ধা তারামন বিবি সম্মাননা তুলে দেন প্রধান অতিথি অর্থ মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রেজাউল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন এডভোকেট ফরিদা ইয়াসমিন, হাসিনা মুক্তা, কবি রেবা আফরোজ ও কবি আফরিনা পারভীন প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।