আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

সেন্টমার্টিনে সাগর থেকে সাড়ে ৪ লাখ পিস ইয়াবা উদ্ধার

সেন্টমার্টিন দ্বীপ এলাকায় গভীর সাগরে পাচারকারীদের ধাওয়া দিয়ে সাড়ে চার লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করা যায়নি। বৃহস্পতিবার ভোরে এ অভিযান চালানো হয়।

কোস্টগার্ড টেকনাফ স্টেশনের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার রায়হান তারিক বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে সেন্টমার্টিন উপকূলবর্তী গভীর সাগরে মিয়ানমারের দিক থেকে আসা একটি ট্রলার জলসীমার শূন্যরেখা অতিক্রম করে বাংলাদেশে ঢুকে পড়ে। এ সময় কোস্টগার্ডের একটি টহল দল ট্রলারটিকে থামার সংকেত দেয়।

কিন্তু ট্রলারটিতে থাকা লোকজন না থেমে দ্রুত চালিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া দিলে ট্রলারটিতে থাকা লোকজন পলিথিন মোড়ানো মাঝারি আকারের একটি বস্তা পানিতে ফেলে মিয়ানমারের জলসীমায় ঢুকে পড়ে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।’

পরে পানিতে ফেলে যাওয়া বস্তাটি উদ্ধার করে চার লাখ ৫৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবাগুলো কোস্টগার্ড টেকনাফ স্টেশন অফিসে রাখা হয়েছে বলে জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।