আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :
«» অগ্নিদগ্ধ কলেজছাত্রী ফুলন মারা গেছেন; খুনিদের বিচারের দাবি সৃষ্টি হিউম্যান রাইটস’র «» হিলিতে আমদানি নিষিদ্ধ ভারতীয় এ্যাম্পলসহ আটক ১ «» হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস গোয়েন্দা কর্তৃক ১৩০০০ (তের হাজার) পিস মেমোরি কার্ড আটক «» সখীপুরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বিদ্যুৎ শ্রমিক সোহেল রানার মৃত্যু «» কুমিল্লায় হোটেলে মিললো ২ বস্তা কনডম, ১৩ পতিতাকে জরিমানা «» অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান «» ইংল্যান্ডকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া «» সৃষ্টি হিউম্যান রাইটস’র চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ «» সৃষ্টি হিউম্যান রাইটস’র কার্যক্রমে সন্তুষ্ট প্রকাশ করলেন মার্কিন রাষ্ট্রদূত «» তাজহাটে মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির প্রতিনিধি দলের সাক্ষাৎ

এবার সোনার বারসহ দুই নারী ক্রু আটক

এবার সৌদি এয়ারলাইন্সের দুই নারীর কাছ থেকে উদ্ধার করা হলো ৩৬টি স্বর্ণের বার। রোববার দিবাগত রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের আটক করা হয়।

ঢাকা কাস্টমস কর্তৃপক্ষ জানায়, আটককৃতরা হলেন- সায়মা আক্তার ও ফারজানা আফরোজ।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, সায়মা আক্তারের কাছ থেকে ২৬টি স্বর্ণের বার আর ফারজানা আফরোজের কাছ থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তারা অন্তর্বাসে লুকিয়ে স্বর্ণের বারগুলো বহণ করছিলেন।

রোববার দিবাগত রাত ২টার দিকে সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় সন্দেহ হলে কাস্টমস কর্তৃপক্ষ বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহায়তায় ওই দুই নারী ক্রুকে আটক করে তল্লাশি চালায়।

এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।